বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

আলোচিত কলেজ ছাত্র ইয়াসিন আহমেদ শরীফ হত্যার প্রতিবাদে ও ফাঁসির দাবিতে মানববন্ধন ।

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

মোঃ মোরসালিন ময়মনসিংহ গৌরীপুর প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সিধলা ইউনিয়নের মনাটি গ্রামে গত ২৫ অক্টোবর কলেজ ছাত্র শরীফ হত্যার প্রতিবাদে ও সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন করেছে ছাত্র সমাজ ও এলাকাবাসী।

২৯ অক্টোবর রোজ রবিবার সকাল ১১ টায় মনাটি এলাকার গ্রামবাসী এবং বিভিন্ন স্কুল কলেজের ছাত্ররা এই মানববন্ধনে অংশগ্রহণ করে।

সিধলা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব জয়নুল আবেদিনের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা যুবলীগের সদস্য আরশাদ আলী, গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক মোঃ শিহাব উদ্দিন , শিধলা ইউনিয়ন যুবলীগের সভাপতি তোফায়েল আহমেদ, নিহত শরীফের বাবা মোঃ সবুজ মিয়া , নিহতের মা শরিফা আক্তার, দাদা নাইব উদ্দিন, চাচা বাবুল মিয়া সহ বিভিন্ন স্কুল কলেজ কোচিং এবং এলাকার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

মানববন্ধনের শুরুতেই বক্তব্যে চেয়ারম্যান আলহাজ্ব জয়নুল আবেদীন বলেন খুনি এরশাদ সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। এই খুনের আগেও তার নামে থানায় একাধিক মামলা রয়েছে। এলাকাবাসী এবং ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে আমাদের দাবি এই খুনি এরশাদ কে কোনভাবেই যেন ছাড় না দেওয়া হয়, সর্বোচ্চ শাস্তি তাকে ফাঁসি দেওয়া হোক।

পরিবারের পক্ষ থেকে নিহতের বাবা মোঃ সবুজ মিয়া বলেন আমি একজন গরিব মানুষ রিকশা চালিয়ে আমার পরিবার চলে, টাকা পয়সা দিয়ে মামলা চালানো আমার পক্ষে সম্ভব না, সরকারের কাছে আমার দাবি বিনা কারণে আমার ছেলেটাকে যেভাবে নির্মমভাবে হত্যা করেছে আমি এর সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড চাই, এ সময় আরো কথা বলেন নিহতের আত্মীয়-স্বজনেরা এবং কলেজ ছাত্র শরিফের সহপাঠীরা, সকলের দাবি একটাই নিহত শরীফের বিচার সুষ্ঠুভাবে হোক , এবং আসামি এরশাদকে দ্রুত ফাঁসি কার্যকর করা হোক

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com